জনসাধারণের নির্বিঘ্ন চলাচল নিশ্চিত করার লক্ষ্যে আগামী তিন বছরের মধ্যে কিশোরগঞ্জ সড়ক বিভাগের আওতাধীন সকল শ্রেণীর মহাসড়ক ৮৫ শতাংশ গুড টু ফেয়ার (Good to Fair condition) অবস্থায় উন্নীতকরণ এবং জাতীয় মহাসড়কসমূহকে পর্যায়ক্রমে ৪-লেনে উন্নীতকরণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সকল আঞ্চলিক মহাসড়কগুলোকে পর্যায়ক্রমে হার্ডসোল্ডার নির্মাণের মাধ্যমে প্রশস্তকরণ করার পরিকল্পনাও গ্রহণ করা হয়েছে। জাতীয় ও আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন ইন্টারসেকশন, বাজার, ফেরীঘাট ও লেভেলক্রসিংসহ গুরুত্বপূর্ণ অংশসমূহে রিজিড পেভমেন্ট ও প্রয়োজনীয় ড্রেনেজ ব্যবস্থা স্থাপনের পরিকল্পনাও রয়েছে। কিশোরগঞ্জের ইটনা উপজেলার সাথে সরাসরি সড়ক যোগাযোগ স্থাপনের উদ্দেশ্য 3টি ফেরী সার্ভিস, মিঠামিইন উপজেলার সাথে সরাসরি সড়ক যোগাযোগ স্থাপনের লক্ষ্যে 2টি ফেরী সার্ভিস এবং অষ্টগ্রাম উপজেলার সাথে বাজিতপুরের সরাসরি সড়ক যোগাযোগ স্থাপনের লক্ষ্যে 1টি সর্বমোট 6টি ফেরী সার্ভিস এর মাধ্যমে প্রত্যন্ত হাওড় অঞ্চলের সাথে বছরব্যাপী সড়ক যোগাযোগ চালু রাখা হবে। কিশোরগঞ্জ হতে করিমগঞ্জ হয়ে চামড়াঘাট মিঠামইন সড়ক ২৪ ফুট ক্যারেজওয়ে ও উভয় দিকে ৪ ফুট হার্ডসোল্ডার সম্পন্ন মহাসড়কে উন্নীত করা হবে। কিশোরগঞ্জ- পাকুন্দিয়া- মির্জাপুর- টোক সড়ক ২৪ ফুট ক্যারেজওয়ে ও উভয় দিকে ৪ ফুট হার্ডসোল্ডার সম্পন্ন মহাসড়কে উন্নীত করা হবে।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS